২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

পিরোজপুরে ট্রাকের ধাক্কায় যুবলীগ নেতা নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪১ অপরাহ্ণ, ১০ ফেব্রুয়ারি ২০২০

পিরোজপুর সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম জেমী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। আজ সোমবার দুপুর ১২টার দিকে সদর উপজেলা শংকরপাশা ইউনিয়নের মল্লিক বাড়ি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ট্রাকের আঘাতে মোটরসাইকেলে থাকা আব্দুর রহিম ও পথচারী ইলিয়াস নামে দুই ব্যক্তি আহত হন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শংকপাশা ইউনিয়নের মল্লিকবাড়ি এলাকার পিরোজপুর-মঠবাড়িয়া সড়কে সাইফুল তার মোটরসাইকেল নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় পেছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান এবং রহিম ও ইলিয়াস নামের দুজন আহত হন।

পিরোজপুর সদর হাসাপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, নিহত জেমীকে হাসপাতালে আনার আগেই মারা যান এবং আহত রহিম ও ইলিয়াসের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি মো. নুরুল ইসলাম বাদল জানান, জেমির চলন্ত মোটরসাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সংঘর্ষে দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ দুইজনকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে, যুবলীগ নেতা জেমির নিহতের ঘটনার প্রতিবাদে শংকরপাশা এলাকায় পিরোজপুর-মঠবড়িয়া সড়ক অবরোধ করে রাখে বিক্ষুদ্ধ এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে অবরোধ তুলে দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন