২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

পিরোজপুরে দুই উপজেলায় দুই ব্যবসায়ী খুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০০ অপরাহ্ণ, ২৬ জুন ২০১৯

নিজস্ব প্রতিবেদক, পিরোজপুর:: পিরোজপুর সদর ও নেছারাবাদ উপজেলায় মঙ্গলবার রাতে পৃথকভাবে দুই ব্যবসায়ী খুন হয়েছেন। নিহতরা হলেন, পিরোজপুর পুলিশ লাইনসের সামনের মুদি ব্যবসায়ী মোঃ হালিম হাওলাদার (৬০) এবং নেছারবাদ উপজেলার বরছাকাঠী গ্রামের কাঠ ব্যবসায়ী জাকির হোসেন (৪৫) বলে জানিয়ে পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে নিজের দোকান থেকে বেরিয়ে আসেন মুদি ব্যবসায়ী হালিম। এরপর তিনি আর ঘরে ফিরে জাননি। আজ বুধবার সকালে রায়েরকাঠি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি ডোবায় তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। তার মাথায় বিভিন্ন স্থানে জখমের আঘাত রয়েছে। ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

এদিকে মঙ্গলবার রাতে নেছারাবাদে মিহির নামের এক ব্যক্তি স্থানীয় এক যুবককে কুপিয়ে পালানোর সময় তাকে বাঁধা দিতে গেলে সে বরছাকাঠী গ্রামের কাঠ ব্যবসায়ী জাকিরকে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই জাকির মারা যায়। পরবর্তীতে ঘাতক নিজের হাতে থাকা ছুরি দিয়ে নিজের গলায় আঘাত করে। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহত জাকিরের মৃতদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ এবং এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, পৃথক দুইটি হত্যাকান্ডের ঘটনা পুলিশ তদন্ত করে দোষীদের আটকের চেষ্টা করছে ।’

14 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন