২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পিরোজপুরে ধানের শীষের প্রার্থী ইরানের কুশপুত্তলিকা দাহ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫৩ অপরাহ্ণ, ০৯ ডিসেম্বর ২০১৮

পিরোজপুর-২ (কাউখালী-ভান্ডারিয়া-ইন্দুকারকানী) আসনে ২০ দলীয় জোটের প্রার্থী লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানের কুশপুত্তলিকা দাহ ও বিক্ষোভ মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা।

রোববার (০৯ ডিসেম্বর) কাউখালী ও ভান্ডারিয়া উপজেলায় এ ঘটনা ঘটে। পিরোজপুর-২ আসনে ভান্ডারিয়া উপজেলা বিএনপির সভাপতি সুমন মঞ্জুরকে প্রার্থী না করায় এ কর্মসূচি পালন করেন বিএনপির নেতাকর্মীরা।

সকালে উত্তর বাজার দলীয় কার্যালয়ে বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দিয়ে একত্রিত হয়ে লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানের কুশপুত্তলিকা দাহ করে।

পিরোজপুর-২ আসনে ভান্ডারিয়া উপজেলা বিএনপির সভাপতি সাবেক মন্ত্রী নুরুল ইসলাম মঞ্জুর ছেলে আহম্মেদ সুমন মঞ্জুরকে ধানের শীষ প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছিল বিএনপি। পরবর্তীতে লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানকে চূড়ান্ত মনোনয়ন দেয় দলটি।

এ আসনে ধানের শীষের প্রার্থী হিসেবে মোস্তাফিজুর রহমান ইরানের নাম ঘোষণার পরপরই ফুঁসে উঠে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা। তাৎক্ষণিকভাবে বর্ধিত সভা ডেকে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা করে নেতাকর্মীরা। সেই সঙ্গে মোস্তাফিজুর রহমান ইরানকে সরিয়ে আহম্মেদ সুমন মঞ্জুরকে চূড়ান্ত মনোনয়ন দেয়ার দাবি জানান তারা।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন