২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে পাঁচ ডাকাতের দশ বছর করে কারাদন্ড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, ১১ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, পিরোজপুর:: পিরোজপুরের কাউখালীর নজরুল ইসলাম খান নামের এক মাদ্রাসা শিক্ষকের বাড়িতে ডাকাতির ঘটনায় ৫ ডাকাতের প্রত্যেককে ১০ বছর করে কারাদন্ড দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদন্ড দেওয়া হয়েছে।

দন্ডপ্রাপ্তরা হলেন- জেলার কাউখালী উপজেলার কাঁঠালিয়া গ্রামের কামরুল ইসলাম (২৮), একই উপজেলার মেগপাল গ্রামের আরিফ হোসেন (২৮), জেলার নেছারাবাদ উপজেলার সাগরকান্দা গ্রামের মো. আরিফ (৪২), মো. আতিক (৩৮) এবং ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার উত্তর তারাবুনিয়া গ্রামের মো. আনিস (৩৩)।

আদালত সূত্রে জানা গেছে, ২০১২ সালের ২৬ জুলাই রাতে মাদরাসা শিক্ষক নজরুল ইসলাম খানের ঘরে ঢুকে অস্ত্রের মুখে তাকে ও তার স্ত্রীকে ডিম্মি করে নগদ ১০ হাজার টাকা ও ছয় ভরি স্বর্ণালংকারসহ অন্যান্য মামলামাল লুট করে নেয় ডাকাতরা। এ ঘটনায় ভুক্তভোগী নজরুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের নামে থানায় মামলা করেন। এরপর কামরুল ইসলাম ও আরিফ হোসেন নামে ২ জনকে গ্রেপ্তার করে থানা পুলিশ। এ মামলায় ২০১৩ সালের ২৫ মার্চ মামলার তদন্ত কর্মকর্তা কাউখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান ছয় জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

অভিযোগ প্রমাণিত না হওয়ায় মিলন হাওলাদার নামে এক আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন