২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুরে পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা যুবক আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০৬ অপরাহ্ণ, ১৭ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, পিরোজপুর:: পিরোজপুরের ভূয়া ঠিকানা ব্যবহার করে পাসপোর্ট করতে এসে মো. জামাল (২১) নামের এক রোহিঙ্গা যুব আটক হয়েছেন। রোববার জেলা গোয়েন্দা পুলিশ তাকে আটক করেন। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ইনেসপেক্টর মো. হাসনাইন পারভেজ ।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্র জানান, ওই যুবক পিরোজপুর পাসপোর্ট অফিসে মো. জামাল, পিতা মো. মিজান শিকদার, মাতা শাহিনুর বেগম, সাং ভান্ডারিয়া , ২নং ওয়ার্ড, থানা- ভান্ডারিয়া, জেলা- পিরোজপুর এর ঠিকানা ব্যবহার করে সাধারণ পাসপোর্টের আবেদন পত্র জমা দেন।

এ সময় তার আঙ্গুলের ছাপ দেয়ার কালে জানা যায় সে মায়ানমানের নাগরিক। পরবর্তিতে সে সেখান থেকে পালিয়ে যায়। পরে জেলা গোযেন্দা পুলিশ তাকে ভান্ডারিয়া থেকে আটক করেন।

গোয়েন্দা পুলিশ জানান, আটককৃত ওই যুবক ভান্ডারিয়ার ঠিকানা ব্যাবহার করে ইতিমধ্যে জাতীয় পরিচয় পত্র বের করেছেন। তার রিফিউজি নাম্বার ১৩২২০১৮০১২০১৪৫৮৫২। তিনি গত ২০১৭ সালের ২৮ সেপ্টেম্বর বাংলাদেশে আসেন। গোয়েন্দা পুলিশ আরো জানান, তার অপর ২ ভাই ও ৩ বোন যথাক্রমে আবু তৈয়ব (১৩) ও আবু হায়াত (১০) সহ রুখাইয়া (২২), জামালিডা (১৬) ও সোমা (৮) সহ ওই সময় এদেশে আসেন। তার অন্য ভাই-বোনেরা কক্সবাজার জেলার বালুখালী ক্যাম্পে অবস্থান করছেন।

জেলা গোয়েন্দা পুলিশের ইন্সেপেক্টর মো. হাসনাইন পারভেজ জানান, আটকৃত ওই রোহিঙ্গা পালিয়ে গেলে তাকে ভান্ডারিয়া থেকে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন