২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুরে প্রার্থিতা প্রত্যাহার করবেন আওয়ামী লীগের বিদ্রোহী মহিউদ্দিন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২৬ অপরাহ্ণ, ২৫ সেপ্টেম্বর ২০২২

পিরোজপুরে প্রার্থিতা প্রত্যাহার করবেন আওয়ামী লীগের বিদ্রোহী মহিউদ্দিন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পিরোজপুর:: পিরোজপুরে জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজ তার প্রার্থিতা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন। রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক শেষে তিনি এ সিদ্ধান্ত নেন।

রোববার পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল বরিশালটাইমসকে বিষয়টি নিশ্চিত করে বলেন, মহিউদ্দিন মহারাজ দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করে চেয়ারম্যান পদে প্রার্থিতা প্রত্যাহারের কথা জানিয়েছেন। মহিউদ্দিন মহারাজ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী হিসেবে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন। দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

সূত্রে জানা গেছে, রোববার জেলা পরিষদ নির্বাচনের প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময়। এ দিন দুপুর ১২টায় পিরোজপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন ডেকেছে দলটি। সেখানে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন মহারাজ আনুষ্ঠানিকভাবে প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দেবেন। পিরোজপুরে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হলেন জাতীয় মহিলা পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সদস্য সালমা রহমান।

জেলায় চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ, নেছারাবাদ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মনি ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুল্লাহ আল মাসুদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে মহিউদ্দিন মহারাজ মনোনয়ন প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন