২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুরে বাড়িতে পেট্রলবোমা রেখে নারী ইউপি সদস্যকে ফাঁসানোর চেষ্টা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪২ অপরাহ্ণ, ০৩ জানুয়ারি ২০২২

পিরোজপুরে বাড়িতে পেট্রলবোমা রেখে নারী ইউপি সদস্যকে ফাঁসানোর চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, পিরোজপুর >> পিরোজপুরের ভাণ্ডারিয়ায় সংরক্ষিত নারী ইউপি সদস্য শিল্পী রানীকে ফাঁসাতে তার বসতঘরে ৭টি পেট্রলবোমা রাখে প্রতিপক্ষ প্রার্থী। পরে এসব বোমা উদ্ধার করে পুলিশ।  গতকাল রোববার গভীর রাতে উপজেলার ইকড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ড আতরখালী গ্রামের শিল্পী রানীর নিজ বাড়ি থেকে এসব পেট্রলবোমা উদ্ধার করা হয়। তিনি ওই ৮ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য।

পুলিশ এ ঘটনায় রতন সমদ্দার নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। সে একই গ্রামের নির্মল সমদ্দারের ছেলে।

ভাণ্ডারিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বজলুর রহমান জানান, পঞ্চম ধাপের ইউপি নির্বাচনের ইকড়ি ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী ইউপি সদস্য শিল্পী রানীর প্রতিপক্ষ প্রার্থী অর্পনা রাণীর নির্দেশে তার আত্মীয় রতন সমদ্দার নামের ওই যুবক অপর দুই সহযোগীর সহায়তায় শিল্পী রানীর বসতবাড়ির বারান্দার একটি ফাঁকা দিয়ে একটি ব্যাগে মুড়িয়ে ৭টি পেট্রলবোমা রাখে।

পরে নিজেকে মঠবাড়িয়ার কবির হোসেন পরিচয় দিয়ে ৯৯৯ নাম্বারে ফোন করে জানায় যে, শিল্পী রানীর বাড়িতে পেট্রলবোমা রয়েছে। পুলিশ এ সংবাদের ভিত্তিতে রোববার রাতেই তার বাড়ি থেকে পেট্রলবোমা উদ্ধার করে। পরে পুলিশের সন্দেহ হলে ৯৯৯ আসা ফোনের সূত্র ধরে রতন সমদ্দার পরিচয় পায় এবং তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে রতন থানা পুলিশের কাছে পেট্রলবোমা রাখার কথা স্বীকার করে।

ভাণ্ডারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, এ ঘটনায় সোমবার দুপুরে বিস্ফোরক দ্রব্য আইনে ভাণ্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ এ মামলায় রতন সমদ্দার নামের এক যুবককে গ্রেপ্তার করেছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন