২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০৬ অপরাহ্ণ, ১৯ ডিসেম্বর ২০২১

পিরোজপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> পিরোজপুরের নাজিরপুর উপজেলায় অসুস্থ মাকে দেখতে এসে বিদ্যুৎস্পর্শ হয়ে মো. হাবিবুর রহমান হাওলাদার (৩৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার শাঁখারিকাঠী ইউনিয়নের বুড়িখালী গ্রামের মৃত সুলতান হাওলাদারের ছেলে। রোববার (১৯ ডিসেম্বর) সকালে ওই ইউনিয়নের মধ্য চালিতাবাড়ি গ্রামের সাবেক ইউপি মেম্বার জব্বার খানের বাড়ির কাছের একটি জমিতে ঘটে এ ঘটনা।

স্থানীয়রা জানায়, ওই জমিটি স্থানীয় চালিতাবাড়ি এলাকার জাকির হোসেন খানের। কিন্তু সেই জমি বর্গা হিসেবে নিয়ে একই এলাকার ছিদ্দিক সর্দার ও আবু সাঈদ শেখ চাষাবাদ করেন। জমিতে ধান পাকলে তা খেতে ইঁদুরের উপদ্রব দেখা দেয়। এ কারণে তারা পার্শ্ববর্তী হাসানাত খানের বাড়ি থেকে বিদ্যুতের সংযোগ নিয়ে ইঁদুর মারার জন্য বিদ্যুতের ফাঁদ পাতেন।

নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. মাহিদুল ইসলাম বরিশালটাইমসকে জানান, স্থানীয় গ্রামপুলিশের কাছ থেকে ফোন পেয়ে ঘটনাস্থালে গিয়ে নিহত যুবকের মরদেহ উদ্ধার করি। ধারণা করা হচ্ছে- ওই দিন সকালে ওই জমির কাছ থেকে ওই যুবক যাওয়ার সময় সেখানে থাকা ইঁদুর মারার ফাঁদে বিদ্যুতায়িত হয়ে মারা যান। তার দুই পায়ে বিদ্যুতের তারে পুড়ে যাওয়ার দাগ রয়েছে বলেও জানান তিনি।

স্থানীয় গ্রামপুলিশ মাসুম বিল্লাহ জানান, রোববার সকাল সাড়ে ১০টার দিকে ওই পথ দিয়ে যাওয়ার সময় স্থানীয় শাহ আলম শেখ নামে এক যুবক মৃত যুবককে পড়ে থাকতে দেখে গ্রামপুলিশে ফোন দেন। পরে ঘটনাস্থলে গিয়ে থানা পুলিশকে খবর দেওয়া হয়।

নিহতের স্ত্রী সালমা বেগম বলেন, আমার স্বামী এলাকায় কাঁচামালের (সবজি) ব্যবসা করতেন। সম্প্রতি তিনি এলাকায় ঋণে জর্জরিত হয়ে পড়লে সেখান থেকে ঢাকা চলে যান। কিন্তু গত কয়েক দিন ধরে আমার শাশুড়ি দোলা গাজী (নিহতের মা) অসুস্থ হয়ে পড়লে তাকে দেখতে বাড়িতে আসেন। পরে গোপনে ওই পথ দিয়ে তিনি বাড়ি যাওয়ার সময় ওই জমিতে থাকা ইঁদুর মারার বিদ্যুতের ফাঁদে বিদ্যুতায়িত হয়ে মারা যান।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন