২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পিরোজপুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২২ অপরাহ্ণ, ০৯ জুলাই ২০১৯

নিজস্ব প্রতিবেদক, পিরোজপুর:: পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শক্রতার জের ধরে মতিয়ার রহমান লিটন (৩২) নামের এক চাল ও মুদি ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে কিছু সন্ত্রাসী। সোমবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে উপজেলার শাফা বন্দর ডিগ্রি কলেজ সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

হামলায় গুরুতর জখম ওই ব্যবসায়ীকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসক তাকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

আহত ব্যবসায়ী মতিয়ার রহমান লিটন শাফা বন্দর ২নং ওয়ার্ড ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেনের ছেলে। সে শাফা বন্দর বাজারে পাইকারী চাল ও মুদির ব্যবসা করে আসছে।

হাসপাতাল ও আহত ব্যক্তি সূত্রে জানা গেছে- স্থানীয় একই এলাকার সোনা মিয়া চৌকিদার ও তার ছেলেদের সঙ্গে জমিজমা ও সদ্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে বিরোধ চলে আসছিল। এর জেরে সোমবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে লিটন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরে আসছিল। এ সময় ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষ ১০/১২ জনের একটি দল ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ো গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল্লাহ্ বরিশালটাইমসকে জানান, হামলার বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্ততি চলছে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন