১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে মন্দির ভেঙে আওয়ামী লীগ নেতা কারাগারে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪৭ অপরাহ্ণ, ১১ ডিসেম্বর ২০১৮

পিরোজপুরে মন্দির ভাঙচুর মামলায় সদর উপজেলার সিকদারমল্লিক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মো. শহিদুল ইসলামকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। অবকাশকালীন জজ (জেলা ও দায়রা জজ) আবদুল মান্নান আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে তার জামিন আবেদন নাকচ করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

পিরোজপুরের পিপি অ্যাডভোকেট খান মোহম্মদ আলাউদ্দিন বরিশালটাইমসকে জানান, গত ৭ অকটোবর রাত আড়াইটার দিকে পিরোজপুর সদরের পাঁচপাড়া বাজারের একটি কালী মন্দির ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় ওই এলাকার জনৈক সুভাষ চন্দ্র মিস্ত্রী বাদী হয়ে আওয়ামী লীগ নেতা শহিদুল চেয়ারম্যানকে প্রধান আসামি করে ১১ জন নামীয় এবং অজ্ঞাত ২৫ জনের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় মামলা দায়ের করেন।

পরে ১০ অকটোবর শহীদ চেয়ারম্যান হাই কোর্টে জামিন চাইলে হাইকোর্ট তাকে পুলিশ রিপোর্ট না দেওয়া পর্যন্ত জামিন দেন। এরপর মামলার বাদী তার জামিন বাতিলের জন্য সুপ্রিমকোর্টে আবেদন করলে সুপ্রিমকোর্টের ৭ সদস্যের পূর্ণাঙ্গ বেঞ্চ আসামীকে ৮ সপ্তাহের অন্তবর্তিকালীন জামিন দেন এবং ৮ সপ্তাহের মধ্যে পিরোজপুর জেলা জজ কোর্টে হাজিরের নির্দেশ দেন।

সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী আজ পিরোজপুরের অবকাশকালীন জেলা ও দায়রা জজ আদালতে জামিন আবেদন করলে আদালত তাকে জেলহাজতে প্রেরনের নির্দেশ দেন।

আসামি পক্ষে জামিন শুনানী করেন অ্যাডভোকেট লাকি বেগম এবং রাষ্ট্র পক্ষে ছিলেন পিপি অ্যাডভোকেট খান মোহম্মদ আলাউদ্দিন।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন