২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুরে মোটরসাইকেলে বাসের ধাক্কায় নারীর মৃত্যু: স্বামী-সন্তান হাসপাতালে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৫ অপরাহ্ণ, ১৯ মার্চ ২০২৩

পিরোজপুরে মোটরসাইকেলে বাসের ধাক্কায় নারীর মৃত্যু: স্বামী-সন্তান হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পিরোজপুর সদর উপজেলায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক নারীর মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়েছেন তার স্বামী এবং তিন বছরের সন্তান। আজ রোববার (১৯ মার্চ) সকাল ১০ টার দিকে কদমতলা ইউনিয়নে পিরোজপুর-নাজিরপুর-ঢাকা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পিরোজপুর সদর থানা পুলিশের ওসি আ জা মো. মাসুদুজ্জামান এই তথ্য বরিশালটাইমসকে নিশ্চিত করেন।

নিহত নাজমিন বেগম (৩০) নাজিরপুর উপজেলার বুনিচাকাঠী গ্রামের আলমগীর মোল্লা স্ত্রী এবং পিরোজপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ব্রাহ্মণকাঠী এলাকার ইলিয়াস দরানীর মেয়ে।

পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. একরাম হোসেন সাংবাদিকদের জানান, ব্রাহ্মণকাঠী এলাকার চাচীর দাফন শেষে স্বামীর মোটরসাইকেলে চড়ে সন্তানকে নিয়ে নাজিরপুরে শ্বশুরবাড়িতে ফিরছিলেন নাজমিন। কদমতলা এলাকার বিপরীত দিক দিয়ে আসা একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। তাতে ছিটকে পড়ে নাজমিন বাসের নিচে চাপা পড়েন। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। মোটরসাইকেলে থাকা নাজমিনের তিন বছরের মেয়ে সুমাইয়া ও স্বামী আলমগীর মোল্লা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. মো. রমজান বরিশালটাইমসকে জানান, নাজমিনকে মৃত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছিল। আহত সুমাইয়া এবং তার বাবা আলমগীরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সদর থানা পুলিশের ওসি মাসুদুজ্জামান বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন