১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, ১৪ নভেম্বর ২০২০

মজিবর রহমান, মঠবাড়িয়া:: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ধানীশাফা ইউনিয়নে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (১৪ নভেম্বর) সন্ধ্যার দিকে ইউনিয়নের তেঁতুলবাড়িয়া এলাকায় এ দুঘর্টনায় নিহত রাব্বী (১৬) ওই গ্রামের সৌদি প্রবাসী জাহাঙ্গীর ফরাজীর একমাত্র ছেলে। সে শাফা মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়তো। এ সময় আহত হন অপর দুই আরোহী ইমন ও রাকিব।

মঠবাড়িয়ার ধানীশাফা ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ বরিশালটাইমসকে জানান, রাব্বী তার দুই বন্ধুকে নিয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নিজ মোটরসাইকেলে শাফা বাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্য তেঁতুলবাড়িয়া এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হয় তারা। এই অবস্থায় তাদের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা রাব্বীকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া উপজেলা হাসপাতালের চিকিৎসক চঞ্চল কর্মকার বরিশালটাইমসকে বলেন, ‘রাব্বীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। আহত ইমন ও রাকিবকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন