২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে মোবাইলে গেম খেলা নিয়ে বিরোধ, বাবা-ছেলেকে কুপিয়ে জখম

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:২৪ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০২২

পিরোজপুরে মোবাইলে গেম খেলা নিয়ে বিরোধ, বাবা-ছেলেকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নের পুখরিয়া এলাকায় মোবাইলে গেম খেলা নিয়ে বিরোধে বাবা ও ছেলেকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েক যুবকের বিরুদ্ধে।

আজ বুধবার দুপুর ১টার দিকে পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নের পুখরিয়া এলাকায় এ ঘটনা ঘটে । এ ঘটনায় গুরুতর আহত সাখাওয়াত আলী হাওলাদার (৪৮) ও তাঁর ছেলে নবীন হাওলাদারকে (২০) উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নের পুখরিয়া এলাকার বাসিন্দা।

আহত সাখাওয়াত আলী হাওলাদারের ভাই মোহাম্মদ আলী জানান, স্থানীয় যুবক সিফাত, রিশাত ও সামিউলের সঙ্গে কিছুদিন আগে মোবাইলে গেম খেলা নিয়ে তার ভাইয়ের ছেলে নবীনের ঝগড়া হয়।

সে কারণে আজ দুপুরে তাঁর ভাই সাখাওয়াতের দোকানে গিয়ে বসে আবার তারা ঝগড়া করে। এ নিয়ে দুপুরেই সিফাত, রিশাত, সামিউল ধারালো অস্ত্র দিয়ে তাঁর ভাই সাখাওয়াত ও ভাতিজা নবীনকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাঁদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. রমজান আলী জানান, ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত অবস্থায় দুজনকে হাসপাতালে নিয়ে এলে তাঁদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জা মো. মাসুদুজ্জামান বরিশালটাইমসকে জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্তদের আটকের চেষ্টা করছে পুলিশ।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন