২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

পিরোজপুরে যুবলীগ নেতাকে রড দিয়ে পিটিয়েছে সন্ত্রাসীরা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪৮ অপরাহ্ণ, ০২ সেপ্টেম্বর ২০১৯

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ব্যাবসায়ী সোহেল লস্কর (৩৮) কে একদল সন্ত্রাসী হামলা চালিয়ে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে। এঘটনার প্রতিবাদে শ্রমিকরা সোমবার সকালে সড়ক অবরোধ করে।

রোববার রাতে মঠবাড়িয়া পৌর শহর থেকে ধানীসাফা বাড়ি ফেরার পথে মঠবাড়িয়া-তুষখালী সড়কে মিস্ত্রী বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা গুরুতর আহত সোহেল লস্করকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করে। সোহেল লস্কর উপজেলার বুড়িরচর গ্রামের নীরব লস্করের ছেলে।

উপজেলা যুবলীগ সভাপতি মো. আবু হানিফ খান, মঠবাড়িয়া-তুষখালী সড়কে ইজিবাইক ও মাহিন্দ্রা চালকদের কাছ থেকে চাঁদাবাজির প্রতিবাদ করায় তার ওপর এ হামলার করে হত্যা চেষ্টা করেছে হয়েছে বলে দাবী করেন।

এদিকে এ সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবীতে তুষখালী-ধানীসাফা ইজিবাইক ও মাহিন্দ্রা শ্রমিক ইউনিয়নের শ্রমিকরা আজ সোমবার সকালে মঠবাড়িয়া-তুষখালী সড়ক অবরোধ করে রাখে। পরে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

মঠবাড়িয়া থানা ওসি (তদন্ত) মাজাহারুল আমিন (বিপিএম) জানান, এ হমলার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন