২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুরে রান্না ঘর থেকে স্বামীর লাশ উদ্ধার: স্ত্রী পলাতক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২৭ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২২

পিরোজপুরে রান্না ঘর থেকে স্বামীর লাশ উদ্ধার: স্ত্রী পলাতক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পিরোজপুর:: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় আবু সালেহ (৫২) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩০ জুলাই) সকালে উপজেলার সদর ইউনিয়নের উত্তর মিঠাখালী গ্রামে রান্না ঘরের মেঝে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আবু সালেহ উপজেলার সদর ইউনিয়নের উত্তর মিঠাখালী গ্রামের মৃত বারেক সুফির ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর ছিলেন। পরিবারের দাবি স্ত্রী কুহিলা বেগম (৩৫) স্বামীকে হত্যা করেছেন। ঘটনার পর থেকে তিনি পলাতক।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আবু সালেহ তিন বিয়ে করেন। তৃতীয় স্ত্রী কুহিলা বেগমের সঙ্গে প্রায়ই কলহ বেঁধে থাকতো। কিন্তু তার বাড়িটি আলাদা হওয়ায় পরিবারের অন্যরা কেউ সেখানে যেতেন না। শনিবার সকালে রান্না ঘরের মেঝেতে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পুলিশ মরদেহ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল বরিশালটাইমসকে বলেন, ঘটনার পর আবু সালেহর স্ত্রী পলাতক রয়েছেন। ধারণা করা হচ্ছে- পারিবারিক কলহের জেরে স্ত্রী ও তার লোকজন শুক্রবার (২৯ জুলাই) রাতের কোনো এক সময় তাকে হত্যা করে মরদেহ ফেলে রেখে যায়। মরদেহের গায়ে কাদা মাখা রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পলাতক স্ত্রীকে আটকের চেষ্টা চলছে।’

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন