২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে লঞ্চ কর্মচারীকে পিটিয়ে হত্যা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫৮ অপরাহ্ণ, ০৯ জুলাই ২০২২

পিরোজপুরে লঞ্চ কর্মচারীকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও  পিরোজপুর:: পিরোজপুরের স্বরূপকাঠিতে (নেছারাবাদ) পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের পিটুনিতে হাসান বেপারী (৪০) নামের এক লঞ্চ কর্মচারীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার সকালে গগন গ্রামের কর্মকার পট্টি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ঘাতক সরোয়ার হোসেন (৪০) পালিয়ে যায় বলে জানিয়েছে ওই এলাকার ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠিয়েছে। ঘাতক সরোয়ার একই গ্রামের হাশেম আলীরপুত্র। এ ঘটনায় হাসানের বাবা মহিউদ্দিন মিয়াপুত্র হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে- বেঠাকাটা মিয়ারহাট রুটের একটি লঞ্চের কর্মচারী হাসান ওইদিন সকালে লঞ্চের কাজে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় ঘাতক সরোয়ার একটি কাঠের টুকরা দিয়ে সজোরে হাসানের মাথায় আঘাত করে। মাথায় আঘাত পেয়ে হাসান মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা গিয়ে হাসানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নেছারাবাদ (স্বরূপকাঠি) থানা পুলিশের ওসি আবির মোহাম্মদ হোসেন বরিশালটাইমসকে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। আসামি গ্রেপ্তারের জন্য চেষ্টা করা হচ্ছে।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন