২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে শিক্ষক হত্যা মামলায় ৩ জনের ফাঁসি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩৫ অপরাহ্ণ, ১২ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ পিরোজপুরের নাজিরপুরে স্কুল শিক্ষক সমীরন মজুমদার (৩০) হত্যা মামলায় ৩ জনকে ফাঁসির রায় দিয়েছেন আদালত। মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় জেলা দায়রা জজ মোহা. মহিদুজ্জামান-এর আদালত এ রায় প্রদান করেন।

এতে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বানিয়ারী গ্রামের চিত্তরঞ্জন রায়ের ছেলে দিপংকর রায় (৩০),  একই গ্রামের মৃত দ্বিন মোহাম্মাদ শেখের ছেলে নুর ইসলাম ওরফে নুরু শেখ (৩০) ও বজলুর  রহমান শেখের ছেলে খোকন শেখকে (২৪) মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন আদালত।

একইসঙ্গে প্রত্যেককে আরও এক লাখ টাকা করে জরিমানার আদেশ প্রদান করা হয়। এছাড়া নিহত সমীরন মজুমদারের স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে আহত করার অভিযোগে ওই ৩ জনের প্রত্যেককে ১০ বছর করে কারাদণ্ড ও ৫ হাজার টাকা করে জরিমানার আদেশ প্রদান করা হয়।

এ সময় মামলার প্রধান আসামি ও মৃত্যুদণ্ডপ্রাপ্ত দিপংকর রায় ছাড়া সবাই উপস্থিত ছিলেন।  এ মামলার অন্য ৫ আসামিকে বেকসুর খালাস প্রদান করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, গত ২০১৭ সালের ২৩ মার্চ রাত ২টার দিকে উপজেলার ৯নং পশ্চিম বানিয়ারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমীরন মজুমদারকে নিজ বাড়ির ঘরের সিঁদ কেটে ঢুকে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় নিহত সমীরনের স্ত্রী তার স্বামীকে কুপিয়ে হত্যার সঙ্গে জড়িতদের বাধা দিলে হত্যাকারীরা তাকেও হত্যার উদ্দেশ্যে কুপিয়ে আহত করে।

নিহত সমীরন মজুমদারের মা নিহার কনা মজুমদার এ রায় ঘোষণার পর কান্নায় ভেঙ্গে পড়ে বলেন,  আমি রায়ে সন্তুষ্ট। তবে এ হত্যার সঙ্গে আরও কেউ জড়িত থাকলে সৃষ্টিকর্তা তাদের বিচার করবেন।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ওবায়দুল কবির বাদল জানান, তারা ন্যায়বিচার পেতে উচ্চ আদালতে আপিল করবেন।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন