১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পিরোজপুরে সাংবাদিকদের দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:২৭ অপরাহ্ণ, ২০ মার্চ ২০২০

নিজস্ব প্রতিবেদক, পিরোজপুর:: পিরোজপুরে কর্মরত সাংবাদিকদের নিয়ে মানবাধিকার বিষয়ে একদিনের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে । আজ শুক্রবার সকাল ১০ টায় এলজিইডির সভাকক্ষে বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরাম ও এনজিও ফাউন্ডেশনের সহযোগিতায় প্রেসক্লাব সভাপতি মো. মনিরুজ্জামান নাছিম আলী’র সভাপত্বিতে বিভিন্ন মিডিয়ায় কর্মরত ২৫জন সাংবাদিককে নিয়ে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক আবু আলী মোহাম্মদ সাজ্জাদ হোসেন বিশেষ অতিথি ছিলেন সুশান্ত রঞ্জন রায় নিবাহী প্রকৌশলী এলজিডি পিরোজপুর।

এ সময় বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) প্রোগ্রাম কো-অর্ডিনেটর ফারজানা নাদিরা প্রতিনিধিত্ব করেন। লোকাল সমন্বয়কারী হিসেবে ছিলেন সাংবাদিক জহিরল হক টিটু ।

প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, সুশাসন শুদ্ধাচারন ও মানবাধিকারের সঠিক প্রক্রিয়া করে কাজ করে যেতে হবে। বিশেষ করে নারী,শিশু ও সংখ্যালঘুদের অধিকার নিয়ে বেশি বেশি ভাল রিপোর্ট করতে হবে । যা সমাজ ও রাষ্টের উপকার বয়ে আনবে। বস্তুুনিষ্ঠ সংবাদ প্রচার করতে হবে। কর্মশালায় সকলকে সনদ বিতরণ করা হয়। সভার সঞ্চালনা করেন দৈনিক জনকন্ঠের সাংবাদিক শফিউল হক মিঠু ।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন