২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

পিরোজপুরে সেনা সদস্য খুন, সন্দেহভাজন আসামি পিতা ও ২ পুত্র আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৩ অপরাহ্ণ, ০৪ এপ্রিল ২০১৭

পিরোজপুরের মঠবাড়িয়ার সাবেক সেনা সদস্য সোবাহান হাওলাদারকে খুনের ঘটনায় সন্দেহভাজন তিন আসামিকে আটক করেছে পুলিশ। সোমবার গভীর রাতে বরগুনার পাথরঘাটা উপজেলার টেংরাখালী গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটক তিনজন সম্পর্কে পিতা-পুত্র এবং নিহত সেনা সদস্যর ফুফাতো ভাই বলে জানিয়েছে পুলিশ।

তাঁরা হলেন- নিহত সোবাহান হাওলাদারের ফুফাতো ভাই ও ফুফাতো ভাইপো  মন্টু মোল্লা (৫৫) ও তার দুই পুত্র আলামিন (২৭) এবং রনি (২৬)।

পিরোজপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী শাহনেওয়াজ এবং মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকেএম তারিকুল ইসলামের নেতৃত্বে  শ্বাসরুদ্ধকর অভিযানে তাদের জানে নিয়ে আসা হয়।

মঙ্গলবার বেলা ১০টার মঠবাড়িয়া থানার ডিউটি অফিসার  মজিবর রহমান বরিশালটাইমসকে জানন- গভীর রাতে ওই পিতা ও দুই পুত্রকে থানায় নিয়ে আসা হয়।

ওসি তারিকুল ইসলাম বরিশালটাইমসকে জানিয়েছেন- সন্দেভাজন পিতা ও দুই পুত্রকে আটক করে নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ করে এই খুনের সাথে জড়িত থাকার কোন প্রমাণ পেলে তাদের খুনের মামলায় গ্রেফতার দেখানো হবে।’

এর আগে গত সোমবার (৩ এপ্রিল) উপজেলার উওর মিঠাখালী গ্রামের সাবেক সেনা সদস্য ব্যবসায়ী সোবাহান হাওলাদারকে ( ৪৮) খুনের পরে হাত পা বেঁধে লাশ খোলা মাঠের একটি পুকুরে ফেলে দেয় অজ্ঞাতরা।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন