১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০২ অপরাহ্ণ, ২৫ মে ২০২০

পিরোজপুর প্রতিনিধি:: পিরোজপুরের নাজিরপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় মো. সাইফুল ইসলাম হৃদয় নামে এক শিশু নিহত হয়েছে। আজ সোমবার বিকেলে উপজেলার চৌঠাইমহল বাসস্ট্যান্ড সংলগ্ন রিক অফিসের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে জানান প্রত্যক্ষদর্শী আলী ইমাম।

নিহত মো. সাইফুল ইসলাম হৃদয় (১০) নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের চৌঠাইমহল গ্রামের বাচ্চু হাওলাদারের ছেলে এবং স্থানীয় চৌঠাইমহল বারো হাজার কওমিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র।

প্রত্যক্ষদর্শী আলী ইমাম বরিশালটাইমসকে জানান, ঈদের আনন্দ উপভোগ করতে বিকেলে জন বন্ধু মিলে পৃথক মোটরসাইকেলে করে ঘুরছিলো হুদয়। এ সময় পিরোজপুর-নাজিরপুর সড়কের বাসস্ট্যান্ড সংলগ্ন রিক অফিসের সামনের সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল রাস্তার পাশের একটি গাছে ধাক্কা খায়। এতে ওই মোটরসাইকেলের পেছনে থাকা হৃদয় মাথায় আঘাত পায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তমালিকা কর্মকার বরিশালটাইমস.কমকে জানান, ওই ছাত্রকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। দুর্ঘটনায় তার মাথা থেতলে গেছে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন