১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে ১৮ হাজার পরিবারে খাদ্য সামগ্রী মেয়রের

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৪ অপরাহ্ণ, ১৭ মে ২০২০

বার্তা প্রতিবেদক, পিরোজপুর :: পিরোজপুর পৌর এলাকার ১৮ হাজার পরিবারের কাছে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন পৌর মেয়র হাবিবুর রহমান মালেক। এর আগে তিনি ৪ দফায় পিরোজপুর জেলায় করোনাকালীন সংকটে খাদ্য সহায়তা দিয়েছেন। এবারসহ মোট ৫ দফায় জেলায় ৬৯ হাজার পরিবারে ব্যক্তিগত তহবিল থেকে করোনা দুর্যোগে খাদ্য সামগ্রী দিচ্ছেন এ জনপ্রতিনিধি।

বর্তমানে ৫ম ধাপে পিরোজপুর পৌরসভার ভিতরে ঈদকে সামনে রেখে ঈদ উপহার হিসেবে ১৮ হাজার পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হাবিবুর রহমান মালেক । তিনি এর আগে করোনা ভাইরাস প্রকোপ শুরু হওয়ার পরে কর্মহীন মানুষের মাঝে প্রথম ধাপে পিরোজপুর পৌরসভার ১৪ হাজার মানুষকে খাদ্য সহায়তা, দ্বিতীয় ধাপে- নাজিরপুর উপজেলা ১০ হাজার ও স্বরুপকাঠী উপজেলার ১০ হাজার মানুষকে খাদ্য সহায়তা, তৃতীয় ধাপে পিরোজপুর সদর উপজেলার ৭ টি ইউনিয়নে ১২ হাজার মানুষকে খাদ্য সহায়তা এবং ৪র্থ ধাপে পিরোজপুর শহরের বিভিন্ন ব্যবসায়ী সমিতি ও শ্রমিক ইউনিয়নের ৫ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে।

এ বিষয়ে পিরোজপুর পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন নানা পোদ্দার জানান, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কর্মসূচির কারনে দেশব্যাপী কর্মহীন ঘরবন্দি শ্রমজীবী মানুষ, দরিদ্র ও দুস্থরা পড়েছেন বিপাকে। তাদের আয়- রোজগার নেই বললেই চলে। এই দুর্যোগময় মুহুর্তে পিরোজপুর, নাজিরপুর এবং স্বরুপকাঠী উপজেলার সর্বস্থরের মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন পিরোজপুর পৌর সভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক। কর্মহীন হয়ে পড়া ৬৯ হাজার মানুষের মাঝে দিয়েছেন খাদ্য সহায়তা। আর এতে সহযোগীতা করছে পৌর আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন