২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুর/ গাছে ঝুলে থাকা শিশুকে উদ্ধার করলো ফায়ার সার্ভিস

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫২ অপরাহ্ণ, ২৬ জুলাই ২০২২

পিরোজপুর/ গাছে ঝুলে থাকা শিশুকে উদ্ধার করলো ফায়ার সার্ভিস

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পিরোজপুর:: বাড়ির পাশের আমড়া গাছে উঠে বিদ্যুৎস্পৃষ্ট হওয়া রাহাত হাওলাদার (১১) নামের এক শিশুকে উদ্ধার করেছে পিরোজপুর ফায়ার সার্ভিস। মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে পার্শ্ববর্তী বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার হোগলাপাশা গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়।

পিরোজপুর জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা আবু বকর বিষয়টি বরিশালটাইমসকে নিশ্চিত করেছেন।

শিশু রাহাত মোড়েলগঞ্জ উপজেলার হোগলাপাশা গ্রামের তাইনুস হাওলাদারের ছেলে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, রাহাত আমড়া পাড়তে উঠে অসাবধানতাবশত গাছের পাশে থাকা বৈদ্যুতিক লাইনের সংস্পর্শে চলে আসে। পরে চিৎকার করে ঝুলে থাকে। তাৎক্ষণিকভাবে ৯৯৯-এ কল করেন প্রত্যক্ষদর্শীরা। খবর পেয়ে উদ্ধারে যায় পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

পিরোজপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা আবু বকরের নেতৃত্বে ফায়ারম্যান শেখ রাসেল ও মাসুদ রানাসহ অন্যান্যদের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করা হয়। সেখান থেকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্টেশন কর্মকর্তা আবু বকর বরিশালটাইমসকে বলেন, ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে আমরা উদ্ধারে যাই। পরে শিশুটিকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক এ কে এম আসিফ আহমেদ বরিশালটাইমসকে জানান, রাহাতকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন