২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পিরোজপুর/ ছাগল চুরি করে ভুঁড়িভোজ: আদালতে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪২ অপরাহ্ণ, ০২ ডিসেম্বর ২০২১

পিরোজপুর/ ছাগল চুরি করে ভুঁড়িভোজ: আদালতে মামলা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পিরোজপুর >> পিরোজপুরের নাজিরপুর উপজেলায় ছাগল চুরি করে ভুঁড়িভোজের অভিযোগে আব্দুল লায়েক ফরাজী নামের এক চা দোকানি আদালতে মামলা করেছেন। নাজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারীরা তার ছাগল চুরি করে খেয়েছে বলে অভিযোগ। গতকাল বুধবার ছাগল মালিক আব্দুল লায়েক ফরাজী বাদী হয়ে পিরোজপুর জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৯ নভেম্বর তার ছাগলটি স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতর গেলে সেখানকার কর্মচারীরা সেটিকে জবাই করেন। পরে তা রান্না করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীরা মিলে ভুঁড়িভোজ করেন। এ মামলায় নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চার কর্মচারী মো. শাহিন খান (৩২), মো. চমন খান (২৫), মো. পলাশ খান (৩৩), মো. বাশার শেখ (৪৫) এবং অজ্ঞাতনামা ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়।

ছাগলের মালিক লায়েক ফরাজী বলেন, এ বিষয়ে থানায় মামলার জন্য আবেদন করলেও থানা তা এজাহার হিসেবে নেয়নি। এ জন্য আদালতে গিয়ে মামলা করেছি।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আশরাফুজ্জামান বরিশালটাইমসকে বলেন, আমরা আদালত থেকে এ ব্যাপারে কোনো কাগজপত্র পাইনি। ছাগলের মালিক একাধিক জায়গায় অভিযোগ করেছেন। পরে আমি তাকে থানায় ডেকেছিলাম। তিনি যখন থানায় অভিযোগ দিয়েছেন, তখন আমি ছিলাম না। তিনি আমাকে বিভিন্ন সময় বিভিন্ন কথা বলে সমাধানের জন্য বলেছিলেন। তবে আমাকে কোনো মামলা করবেন বলে জানাননি।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন