২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুর ছাত্রলীগের ৬ নেতাকর্মী মদসহ বরিশালে গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:১৫ অপরাহ্ণ, ২৪ আগস্ট ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পিরোজপুরের স্বরুপকাঠি ছাত্রলীগের ছয় নেতাকর্মী মদসহ বরিশাল পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। শনিবার ভোরে তাদের মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন মাদবপাশা গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারদের মধ্যে প্রশন্ত দাস (২২) স্বরুপকাঠি উপজেলার শহীদ স্মৃতি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনুজিৎ সাহা (২৩) এবং স্বরুপকাঠি পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক উজ্জল সাহা (২৩)। বাকি তিনজন সুজন দাস (২০) দেবদাস (৩৩) এবং অরুন শীল (২০) ছাত্রলীগের কর্মী। তাদের সকলের বাড়ি স্বরুপকাঠি উপজেলা ও পৌরসভায় বিভিন্ন এলাকায়।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব উল ইসলাম জানান, শনিবার খুব ভোরে পুলিশের একটি টিম তাদের ছয়জনকে মাদবপাশা গ্রাম থেকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে এক লিটার বিদেশি মদ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে পরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

এদিকে স্বরুপকাঠি ছাত্রলীগের একটি সূত্র জানায়- গ্রেপ্তাররা এলাকায় মাদক বিক্রিসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত। কিন্তু উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি দত্ত জয় এবং সম্পাদক ইমরান আহম্মেদ তাদের শেল্টার দিচ্ছেন। এমনকি মাদক ক্রয় বিক্রিতেও প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে সহযোগিতা করে আসছে উপজেলা ছাত্রলীগের এই দুই শীর্ষ নেতা।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন