২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুর ছাত্রলীগ নেত্রী মৌলির মৃত্যুতে খোকনের আবেগঘন স্ট্যাটাস

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪৬ অপরাহ্ণ, ১১ ডিসেম্বর ২০১৯

মোটরসাইকেল দুর্ঘটনায় ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ফারমিন আক্তার মৌলি নিহত হয়েছেন। তিনি পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার মৃত্যুতে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন। সময়ের পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে হলো হলো।

‘সংবাদটা দেখার পর প্রথমে বুঝতেই পারিনি। আসলে বিশ্বাস করতেই কষ্ট হচ্ছিলো। Farmin Mouly’র মৃত্যুর সংবাদটা ছিল বিনা মেঘে বজ্রপাতের মতো। আমার সাথে পরিচয় খুব বেশিদিনের না। কিন্তু খুবই কাছের মনে হতো। আপাদমস্তক পলিটিক্যাল একটি মেয়ে। অনলাইনে দলের প্রচারের কাজে খুবই দক্ষ ছিল। সেই সূত্রেই পরিচয় ও নিয়মিত যোগাযোগ ছিল।

তার বাবা নাজিরপুর উপজিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নির্বাচিত চেয়ারম্যান। সে নিজেও ছিল পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং ঢাকা মহানগর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক। পড়তো নর্থ সাউথ ইউনিভার্সিটিতে।

সর্বশেষ কিছুদিন আগে আমার সাথে কথা হয়েছিল চাকুরী সংক্রান্ত বিষয়ে। বলেওছিলাম শিগগিরই একটা ভালো চাকুরীর ব্যবস্থা করে দিবো। আজ আকস্মাৎ এই মৃত্যু সংবাদ। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছে।

ওপারে ভালো থেকো বোন আমার…’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন