২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৩২ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২২

পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

পিরোজপুর : আর কিছুক্ষন পরেই শুরু হতে যাচ্ছে পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। আজ সকাল ১০ টায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি ভিজুয়ালী এ অনুষ্ঠানের উদ্বোধন করবেন বলে জানাগেছে। এ উপলক্ষে পিরোজপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে সভা মঞ্চ নির্মান করা হয়েছে।

সকাল ১০ টায় সম্মেলন শুরু হবার কথা থাকলেও সকাল থেকেই বর্ণাঢ্য মিছিল নিয়ে আসতে শুরু করেছেন তৃণমুল নেতা কর্মীরা। পিরোজপুর পরিনত হয়েছে এখন মিছিলের শহরে। সম্মেলনকে কেন্দ্র করে পিরোজপুরে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মোঃ হাবিবুর রহমান মালেক জানয়েছেন তাদের সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

জানাগেছে, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ কে এম এ আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু এমপি, প্রধান বক্তা হিসেবে থাকছেন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সিনিয়র সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

তাছাড়া বিশেষ অতিথি থাকছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ,দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন এমপি, জেলা আওয়ামী লীগ সদস্য ও মৎস্য, প্রাণিসম্পদ মন্ত্রী, এ্যাড. শ.ম রেজাউল করিম এমপি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য আনিসুর রহমান, গোলাম কবীর রাব্বানী চিনু।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন