২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুর/ ফুফার লাঠির আঘাতে যুবক নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:২৬ অপরাহ্ণ, ০৮ জুন ২০২২

পিরোজপুর/ ফুফার লাঠির আঘাতে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পিরোজপুর:: পিরোজপুরে ফুফার লাঠির আঘাতে আহত এক যুবকের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার (৭ জুন) বিকেলে উপজেলার বলদিয়া ইউনিয়নের বিন্না গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত যুবকের নাম মো. নাঈম হোসেন (২২)।

বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মো. নাঈম হোসেন উপজেলার বলদিয়া ইউনিয়নের বিন্না গ্রামের আলিম হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হাসান।

পারিবারিক সূত্রে জানা গেছে- মঙ্গলবার বিকেলে নাঈমের সঙ্গে তার ফুফাতো ভাই সাগরের মারমারি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ফুফা কাঞ্চন আলী নাইমকে কাঠের চটা দিয়ে আঘাত করেন। এতে নাঈম গুরুতর আহত হলে প্রথমে তাকে পিরোজপুর জেলা হাসপাতালেে এবং পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় নেয়ার পথে বুধবার সকালে তার মৃত্যু হয়।

নিহতের ফুফাতো ভাই সাগর জানান, নাঈম ও তার চাচাতো ভাই মিলে আমাকে মোবাইল চুরির অভিযোগ দিয়ে মারধর করে। বাবা তাদের কয়েকবার থামানোর চেষ্টা করেন। কিন্তু না পেরে নাঈমকে কাঠের চটা দিয়ে আঘাত করলে সে গুরুতর আহত হয়।

নেছারাবাদে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, একটি পারিবারিক বিষয় নিয়ে ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। দুই পরিবারকে থানায় ডাকা হয়েছে। নিহতের পরিবার বিচারের দাবিতে মরদেহ নিয়ে থানায় হাজির হয়েছেন।

ঘটনার সত্যতা যাচাই করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন