১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুর/ বাসের ধাক্কায় ২ গরু ব্যবসায়ী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০২ অপরাহ্ণ, ০২ জুলাই ২০২২

পিরোজপুর/ বাসের ধাক্কায় ২ গরু ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পিরোজপুর:: পিরোজপুরের মঠবাড়িয়ায় বাসের ধাক্কায় দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার (২ জুলাই) দুপুর ১২টার দিকে পিরোজপুর-মঠবাড়িয়া সড়কের তুষখালী কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জাহাঙ্গীর হোসেন (৫০) ও নিহুর সিকদার (৪৮)। জাহাঙ্গীর হোসেন উপজেলার উত্তর সোনাখালী এলাকার নয়ন মিয়া ফকিরের ছেলে। নিহুর সিকদার একই এলাকার আজিজ সিকদারের চেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে পিরোজপুর-মঠবাড়িয়া সড়কে তুষখালী কলেজের সামনে পাথরঘাটাগামী বনফুল পরিবহনের একটি বাস পেছন থেকে গরুবোঝাই একটি ট্রলিকে ধাক্কা দেয়। এতে ট্রলিতে থাকা চার গরু ব্যবসায়ী ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের কর্তব্যরতে চিকিৎসক ডা. সাবরিনা ইসলাম জানান, সড়ক দুর্ঘনাটায় আহত চারজনের মধ্যে দুজন নিহত হয়েছেন। হাসপাতালে নিয়ে আসার আগেই তারা মারা যান।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল বরিশালটাইমসকে জানান, বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন