১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পিরোজপুর/ বাস-নসিমন মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ৫

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩৪ অপরাহ্ণ, ১৭ মার্চ ২০২৩

পিরোজপুর/ বাস-নসিমন মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ৫

নিজস্ব প্রতিবেদক, পিরোজপুর:: পিরোজপুরে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে বাসচাপায় শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও কয়েকজন। শুক্রবার (১৭ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে পিরোজপুর-চরখালী সড়কের শংকরপাশায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার চোমরা গ্রামের আবুল হোসেন মিনার ছেলে মো. ইয়াসিন মিনা (১৪), কচুয়া উপজেলার আল-আমিন মল্লিকের ছেলে মো. শাহিন মল্লিক (১৮) এবং কচুয়া উপজেলার মো. বাদশা (১৮)।

পুলিশ জানায়, বিকেলে তারা একটি নসিমনযোগে বাগেরহাট থেকে বরগুনার পাথরঘাটা উপজেলায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। ওই নসিমনে ২২ জন যাত্রী ছিলেন। বিকেল ৫টার দিকে নসিমনটি সদর উপজেলার শংকরপাশা সড়কে পৌঁছালে মঠবাড়িয়া থেকে রাজধানী ঢাকাগামী গ্রামীণ পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে এসে নসিমনটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুই যাত্রীর মৃত্যুর হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে আরও একজন নিহত হন। বাকিদের খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে।

পিরোজপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. সোহেল বরিশালটাইমসকে বলেন, ঘটনাস্থলে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। জেলা হাসপাতালে নেওয়ার পর অপরজনের মৃত্যু হয়। বাকিদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছে।

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. রফিকুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, হাসপাতালে আহত অবস্থায় চারজনকে আনা হয়েছিল। এদের মধ্যে মো. ইয়াসিন মিনা নামে একজনের মৃত্যু হয়। বাকিদের খুলনায় পাঠানো হয়েছে।

পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান বরিশালটাইমসকে বলেন, সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

 

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন