২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পিরোজপুর/ মসজিদ থেকে তাবলিগের ১৫ জনকে অচেতন অবস্থায় উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:১৭ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০২১

পিরোজপুর/ মসজিদ থেকে তাবলিগের ১৫ জনকে অচেতন অবস্থায় উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> পিরোজপুরের কাউখালী উপজেলার একটি মসজিদে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তাবলীগ জামাতের ১৫ জন সদস্যকে অচেতন করে টাকা হাতিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (১২ নভেম্বর) ভোরে তাদেরকে অচেতন অবস্থায় উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরই মধ্যে ২ জনকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ৪ নভেম্বর ঢাকার কাকরাইল মসজিদ থেকে ১৬ সদস্যের তাবলীগ জামাতের একটি দল কাউখালীতে আসে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) তারা গারতা আল-সেতারা জামে মসজিদে অবস্থান করছিলেন। পরে রাতে নামাজ ও যাবতীয় কার্যক্রমে শেষ করে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন।

এদিকে শুক্রবার (১২ নভেম্বর) ভোর রাতে ফজরের নামাজের সময় হলেও কেউ ঘুম থেকে না উঠায় বিষয়টি স্থানীয়দের জানানো হয়। পরে স্থানীয়রা এসে অজ্ঞান অবস্থায় থাকা ১৫ জনকে উদ্ধার করে কাউখালী হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে সুনামগঞ্জ জেলার আব্দুল হান্নান (৬০) এবং নোয়াখালী জেলার কাসিমপুর গ্রামের তাবারকউল্লাহকে (৬৩) আশঙ্কাজনক অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তাবলীগের একজন সদস্য জানান, বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যার পর পরই একটি অচেনা লোক এসে তাদের বাড়ি কোথায় জিজ্ঞাসা করে এবং রাতের খাবার তাড়াতাড়ি খেয়ে ঘুমিয়ে পড়তে বলে চলে যায়।

এ বিষয়ে কাউখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বনি আমীন বরিশালটািইমসকে জানান, এই ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন