২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুর/ মোটরসাইকেল চাপায় শিশু শিক্ষার্থী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:১৮ অপরাহ্ণ, ০৪ জুন ২০২২

পিরোজপুর/ মোটরসাইকেল চাপায় শিশু শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পিরোজপুরের ভান্ডারিয়ায় মোটরসাইকেল চাপায় মো. তালহা উকিল (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (৩জুন) বিকালে পিরোজপুরের ভান্ডারিয়ার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সড়কের ব্রাক অফিস সংলগ্ন নতুন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

তালহা উপজেলা নদমূলা শিয়ালকাঠি ইউনিয়নের দক্ষিণ শিয়ালকাঠি গ্রামের হাবিবুর রহমান উকিলের ছেলে। সে ভান্ডারিয়া পৌর বাজারের সৌদিয়া বোডিং সংলগ্ন একটি নূরানী মাদ্রাসায় তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, চাচা বাড়ি থেকে নিজের বাড়ি যাওয়ার পথে বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তালহাকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে বরিশাল নেয়ার পথে শিশুটির মৃত্যু হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. তাসনীয়া প্রেমা বলেন, উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমান বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বরিশালটাইমসকে বলেন, এ ঘটনায় মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন