২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুর/ সাংবাদিকের মায়ের লাশ উদ্ধার: পুলিশের ধারণা খুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, ১৬ মে ২০২২

পিরোজপুর/ সাংবাদিকের মায়ের লাশ উদ্ধার: পুলিশের ধারণা খুন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পিরোজপুর:: পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক আব্দুল হালিমের স্ত্রী এবং ভয়েজ অব আমেরিকার সাংবাদিক আমির খসরুর মা সেতারা হালিমের (৭৪) লাশ উদ্ধার করেছে পুলিশ।সোমবার সকালে পিরোজপুর শহরের সিআই পাড়ার নিজ বাসভবন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নিহত সেতারা হালিমের মেয়ে সালাম আরজু সাংবাদিকদের জানান, শহরের সিআইপাড়া এলাকার তাদের নিজেদের বাসভবনের দ্বিতীয় তলায় তার মা একা থাকতো। রোববার রাত সাড়ে ৮টার দিকে মোবাইল ফোনে সর্বশেষ তার মায়ের সাথে কথা হয়। আজ সোমবার সকালে তাদের বাসায় রঙ করার জন্য আব্দুল কুদ্দুস নামের এক লোক তাদের বাসায় এসে ডাকাকাকি করলেও তার মা দরজা না খুললে সে বাসার নিচের তলায় ভাড়াটিয়ার কাছে বিষয়টি জানান।

পরে অনেক সময় অতিবাহিত হলেও দরজা না খুললে ভাড়াটিয়া ও রঙ মিস্ত্রি দোতালার পিছনের দরজা দিয়ে ডাকতে গেলে তারা দেখতে পায় পিছনের দরজা খোলা আছে। তখন তারা বাসায় ভিতরে ঢুকে দেখতে পায় সেতারা হালিম মেঝেতে পড়ে আছেন।

এ সময় তাদের বাসার ভাড়াটিয়া তাকে বিষয়টি ফোন দিয়ে জানালে তিনি ও তার স্বামী বাসায় এসে তার মা ঘরের মেঝেতে পড়ে আছে দেখতে পান। তার গলায় আঘাতের চিহ্ন পাওয়া যায়।এ ছাড়া ঘরের আলমারি ও আসবারপত্র এলোমেলোভাবে পড়ে থাকতে দেখা যায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. স্বগত হালদার সাংবাদিকদের জানান, মৃত অবস্থায় সেতারা হালিম নামে এক বয়স্ক নারীকে হাসপাতালে আনা হয়েছিল। তার গলায় আঘাতের চিহ্ন আছে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান বরিশালটাইমসকে জানান, সকালে খবর পেয়ে পুলিশ সেতারা হালিমের মরদেহ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন