২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুর/ সুদের টাকা না পেয়ে বৃদ্ধার ঘরে তালা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৫৭ অপরাহ্ণ, ২৯ নভেম্বর ২০২১

পিরোজপুর/ সুদের টাকা না পেয়ে বৃদ্ধার ঘরে তালা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় সুদের টাকা না পেয়ে খলিলুর রহমান হাওলাদার নামে এক সৌদি প্রবাসীর ৮০ বছরের বৃদ্ধা মা মানফুল বেগমকে (৮০) ঘরে তালা লাগিয়ে অবরুদ্ধ করার অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই বৃদ্ধাকে উদ্ধার করেন। ঘটনাটি ঘটেছে গত শনিবার (২৭ নভেম্বর) রাতে উপজেলার আমড়াগাছিয়া গ্রামে।

প্রবাসীর স্ত্রী মাকসুদা বেগম জানান, একই এলাকার মৃত হানিফ মুন্সীর ছেলে কামাল মুন্সী ওরফে কামাল মেকারের কাছ থেকে চার বছর আগে এক লাখ টাকা সুদে আনেন। এরপর তিনি প্রতিমাসে ১০ হাজার টাকা করে দুই বছর কামালকে সুদ দেন। কিন্তু বর্তমানে স্বামীর অসুস্থতার কারণে অসহায় হয়ে পড়ায় কামালের সুদের টাকা পরিশোধ করতে পারচ্ছেন না। এ অবস্থায় গত শনিবার (২৭ নভেম্বর) কামাল ও তার লোকজন আমার বৃদ্ধা শাশুড়ি মানফুল বিবিকে (৮০) ঘরের ভেতর রেখে বাহির থেকে তালা লাগিয়ে দেন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তালা খুলে তার শাশুড়িকে উদ্ধার করেন।

মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুজ্জামান সাংবাদিকদের জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় ইউপি সদস্যের সহায়তায় তালা খুলে বৃদ্ধাকে উদ্ধার করি।

অভিযুক্ত কামাল মুন্সী বসতঘরে তালা লাগিয়ে দেয়ার কথা স্বীকার করে বলেন, জমি বন্ধকী বাবদ চার বছর আগে টাকা দিলেও কোনো বন্ধকী টাকা অথবা জমি চাষাবাদে ভোগ দখলে দেয়নি। তাছাড়া গত এক বছর ধরে আসল টাকা চাইলে তাও দিচ্ছেন না।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন