২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পুলিশকে পিস্তল দেখিয়ে ছিনতাই!

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৯:১২ অপরাহ্ণ, ২২ জানুয়ারি ২০২৩

পুলিশকে পিস্তল দেখিয়ে ছিনতাই!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পুলিশকে পিস্তল দেখিয়ে তাদের চোখের সামনে থেকে বাজেয়াপ্ত গাড়ি ছিনতাই করে নিয়ে পালিয়েছে দুষ্কৃতীরা। ভারতের মধ্যপ্রদেশে ঘটেছে এ ঘটনা। ইতোমধ্যে দুষ্কৃতীদের গ্রেপ্তারে রাজ্যের পুলিশ অভিযান শুরু করেছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, গোয়ালিয়রের আন্ত্রির টোডা গ্রামে পাথরবোঝাই একটি ট্র্যাক্টর আটক করে স্থানীয় পুলিশ। চালককে জিজ্ঞাসাবাদ করে পাথরের উৎস সম্পর্কে সঠিক উত্তর না পাওয়ায় গাড়িটিকে তারা বাজেয়াপ্ত করে। অভিযোগ, কিছুক্ষণ পরে অস্ত্রশস্ত্র নিয়ে এক দল দুষ্কৃতী সেখানে হানা দেয়। পিস্তলের ভয় দেখিয়ে গাড়িটি নিয়ে তারা পালিয়ে যায়।

স্থানীয় পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে টোডা গ্রামের জঙ্গলে হানা দিয়েছিল। সেখান থেকেই পাথরবোঝাই গাড়িটি আটকানো হয়। খনি এলাকার বেআইনি কারবারের সঙ্গে এই পাথরবোঝাই গাড়ির যোগসূত্র আছে বলে মনে করা হয়েছিল। গাড়ি এবং পাথরের কোনও নথি দেখাতে পারেননি চালক।

অভিযোগ, গাড়িটি আটকানোর বেশ কিছুক্ষণ পরে ১২ জনের একটি দল পুলিশের কাছে আসে। পিস্তল দেখিয়ে ট্র্যাক্টরটি তারা নিয়ে যায়। পুলিশ গাড়িটির পেছনে ধাওয়া করেছিল। মাঝরাস্তায় পৌঁছে দেখা যায়, গাড়িটি উল্টে পড়ে রয়েছে। দুষ্কৃতীরা পালিয়ে যান। গাড়ির চালককেও খুঁজে পাওয়া যায়নি।

খবর, ঘটনার পর স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গোয়ালিয়রের সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পুলিশ অমিত সঙ্ঘী জানান, এ ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ১৮৬ এবং অন্যান্য ধারায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ তদন্ত করে দেখছে। অভিযুক্তদের অবিলম্বে গ্রেপ্তার করা হবে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন