২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পুলিশের গাড়ির ধাক্কায় সাংবাদিক আহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১৪ অপরাহ্ণ, ০৭ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন::: অনলাইন নিউজপোর্টাল ‘বার্তা-২৪’র ক্রাইম রিপোর্টার শাহরিয়ার হাসান পুলিশের গাড়ির ধাক্কায় আহত হয়েছেন। শনিবার ধানমন্ডি-২৭ এলাকায় এ ঘটনা ঘটে। এরই মধ্যে বিষয়টি পুলিশ সদরদপ্তরকে অবহিত করা হয়েছে।

শাহরিয়ার সাংবাদিকদের, ‘আমি বাইক চালিয়ে ধানমন্ডি থেকে অফিসে ফিরছিলাম। এসময় একটা পাজেরো গাড়ি আমাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে করে আমি বাইক থেকে ছিটকে পড়ি। আমার বাইকটি বাসের সঙ্গে ধাক্কায় খেয়ে রাস্তায় পড়ে যায়। পরে ওই গাড়িটি দ্রুতগতিতে স্থান ত্যাগ করার চেষ্টা করলে আমি গাড়িটির গতিরোধ করি।’

এরপর আমি গাড়ি থেকে চালককে নামতে বললে তিনি বলেন- ‘রাস্তা ছেড়ে সরে যান।’ পরে পুলিশের পোশাক পরা একজন গাড়ি থেকে নেমে বলেন, কী হয়েছে? আমি বলি গাড়ির ভেতরে কে আছে তাকে নামতে বলুন। এমনভাবে গাড়ি চালাচ্ছেন কেনো? এ সময় চালক (পুলিশের পোশাক পরা) উত্তরে বলেন, ‘সরি কী বলবো। মরে তো যাননি। ভেতরে ডিআইজি স্যার। রাস্তা ছাড়েন।’ এই বলে আমার সঙ্গে তর্কে জড়ান তিনি।

শাহরিয়ার আরো বলেন, ‘ঘটনার বেশ কিছু সময় পর গাড়ি থেকে পুলিশ কর্মকর্তার ব্যক্তিগত অফিসার বেরিয়ে আমার বাইকের ছবি তুলেন।’ ওই কর্মকর্তা বলেন, ‘রাস্তা ছাড়েন ভাই। ডিআইজি স্যার বসে আছেন।’ এসময় গাড়িটির চালক উল্টো বলেন, ‘ক্ষতিপূরণ দেন। না হয় ট্র্যাফিক ডাকি।’ উত্তরে আমি বলি- ‘ডিআইজি তো কী হয়েছে। গাড়ি চাপা দিয়ে মেরে ফেলবেন, একটা সরি পর্যন্ত বলবেন না। নামতে বলেন, তার মুখটা দেখি।’ তখন আবারো আমাকে বলা হয়, ‘স্যার বিরক্ত হচ্ছেন ভাই, রাস্তা ছাড়েন।’ এরপর পায়ে ব্যথা অনুভব হওয়ায় আমি তাদের গাড়ি ছেড়ে দেই।

এ বিষয়ে পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) মীর সোহেল রানা বলেন, ‘সাংবাদিকের সঙ্গে এমন আচরণ দুঃখজনক। আমরা গাড়ির নম্বর পেয়েছি। ওই গাড়িতে কে ছিলো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন