২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালাল রোহিঙ্গা

Saidul Islam

প্রকাশিত: ০১:১৪ অপরাহ্ণ, ০৬ সেপ্টেম্বর ২০২১

পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালাল রোহিঙ্গা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে কর্তব্যরত পুলিশের চোখ ফাঁকি দিয়ে মো. আলম (৩৫) নামে এক রোহিঙ্গা যুবক পালিয়ে গেছে। রোববার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। মো. আলম ভাসানচর আশ্রয়ণ প্রকল্প-৩ এর বাসিন্দা মো. ইয়াছিনের ছেলে। এ ঘটনায় সুধারাম মডেল থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে।

নোয়াখালীর সুধারাম মডেল থানার ওসি মোহাম্মদ সাহেদ উদ্দিন বলেন, পালিয়ে যাওয়ার কথা শুনে সুধারাম মডেল থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান। এ সময় দায়িত্বরত পুলিশ সদস্যসহ ওই যুবককে হাসপাতালের আশপাশে এলাকায় খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি।

জানা গেছে, অণ্ডকোষে সমস্যা নিয়ে এক রোহিঙ্গা যুবক হাসপাতালে ভর্তি হয়। রোববার সকাল সাড়ে ৯টার দিকে বিকাশ থেকে টাকা উঠানোর কথা বলে পুলিশ সদস্যসহ হাসপাতালের বাইরের দোকানে যায়। একপর্যায়ে কর্তব্যরত পুলিশের চোখ ফাঁকি দিয়ে যুবকটি পালিয়ে গেছে।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, রোহিঙ্গা যুবক মো. আলমকে গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি অণ্ডকোষ সমস্যাজনিত কারণে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরে তিনি কৌশলে হাসপাতাল থেকে পালিয়ে গেছেন।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন