২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পুলিশের তাড়া খেয়ে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ২

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১৯ অপরাহ্ণ, ১৯ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই চালক নিহত এবং যাত্রীবাহী বাসের ১৬ জন যাত্রী আহত হয়েছেন।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে চকরিয়ার খুটাখালীর চারাবটতলী নতুন মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ ট্রাকটিকে তাড়া করলে দ্রুত পালিয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে বাসচালক ভোলা জেলার চরফ্যাশন থানার মোঃ শাহজাহানের ছেলে মোঃ লিটনের (৩৫) নাম পাওয়া গেলেও নিহত ট্রাক চালকের নাম পাওয়া যায়নি।

ডুলাহাজারা মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুল আলম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চকরিয়া থেকে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস কক্সবাজার যাচ্ছিল। বাসটি খুটাখালীর চারাবটতলী নতুন মসজিদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক হাইওয়ে পুলিশে তাড়ায় পালিয়ে আসা দ্রুতগতির একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাস ও ট্রাকের চালক ঘটনাস্থলে মারা যায়।

এ সড়ক দুর্ঘটনায় যাত্রীবাহী বাসের ১৬ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন