২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

পুলিশ সদস্যকে মারধরের অভিযোগে দুই যুবলীগ কর্মী গ্রেফতার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৫৪ অপরাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: বগুড়ার নন্দীগ্রামে যুবলীগ নেতা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মোহন্ত ও তার সহযোগীরা জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) কনস্টেবল আব্দুল মতিনকে মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় যুবলীগের দুই কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার পর থেকে দুলাল পলাতক রয়েছেন। রবিবার দিবাগত রাতে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত রবিবার রাত ৯টার দিকে পুলিশ কনস্টেবল আব্দুল মতিন বাসস্ট্যান্ড এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের বহিষ্কৃত সভাপতি দুলাল মোহন্ত মাতাল অবস্থায় তার সহযোগীদের সাথে নিয়ে কনস্টেবল আব্দুল মতিনকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এরপর পুলিশ আব্দুল মতিনকে উদ্ধার করে।

এ সময় দুলাল পালিয়ে গেলেও পুলিশ সুমন ও প্রশান্ত নামে যুবলীগের দুই কর্মীকে গ্রেফতার করে। রাতেই পুলিশ দুলাল মোহন্তকে গ্রেফতারের জন্য অভিযান চালায়। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

বগুড়ার নন্দীগ্রাম থানার ওসি শওকত কবীর বলেন, এ ঘটনায় ভাইস চেয়ারম্যান দুলালসহ ৬ জনের নামে মামলা হয়েছে। মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন