১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পুলিশ হেফাজতে থেকে লাইভে সানাই (ভিডিও)

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৬ অপরাহ্ণ, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে আটক করেছে পুলিশ। সামাজিক যোগাযোগে বিব্রতকর ভিডিও প্রকাশের অভিযোগে রোববার তাকে আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে নিয়ে আসা হয়েছে।

ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, কিছু বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য সানাই মাহবুবকে সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে নিয়ে আসা হয়েছে।

এদিকে মুঠোফোনে সানায়ের সঙ্গে এ বিষয়ে জানতে চাইলে গো নিউজকে তিনি বলেন, আমি এখনো ডিএমপির সাইবার সিকিউরিটি বিভাগে আছি। এখানে আমাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে আনা হয়েছে। তারা বলছেন, যেসব ভিডিও এবং লাইভ ফেসবুকে দেয়া আছে তা সরিয়ে নিতে।

মুঠোফোনে কথা বলার কিছু সময় পর সেখানে ডিবি পুলিশের হেফাজতে থেকে নিজের ফেসবুক আইডি দিয়ে লাইভে এসে নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চান সানাই। এ সময় তাকে বোরকাপরা অবস্থায় দেখা যায়। মুখে ছিল লজ্জামাখা হাসি।

আইনশৃঙ্খলা বাহিনীর একজন শীর্ষ কর্মকর্তা বলেন, টিকটক ও ফেসবুক লাইভের মাধ্যমে খোলামেলা এবং অসামাজিক কথাবার্তা বলে যুবসমাজকে অবক্ষয়ের দিকে ঠেলে দিচ্ছিলেন সানাই। তার পোস্ট ও বার্তাগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ত।

উল্লেখ্য, মডেল-অভিনেত্রী সানাই মাহবুব মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেন। এছাড়া দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও কাজ করেছেন। তবে গত বছর দুটি ছবিতে চুক্তিবদ্ধ হলেও কাজ শুরু হয়নি সেই দুটি ছবির।

**ভিডিও…

https://www.facebook.com/sanayeeofficial/videos/353848345223412/?t=228

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন