২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পূজা দেখতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪০ অপরাহ্ণ, ০১ অক্টোবর ২০১৭

পিরোজপুরের মঠবাড়িয়ায় দূর্গা পূজা দেখতে গিয়ে এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে উপজেলার কালিকাবাড়ী গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। এলাকার ইউপি সদস্য খলিলুর রহমান ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রীর বাবা-মা চট্টগ্রাম জেলায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকুরী করার কারণে গোলবুনিয়া গ্রামে নানা লাল মিয়ার বাড়িতে থেকে পড়াশুনা করেন। কালিকাবাড়ী গ্রামের ইউনুছ তালুকদারের ছেলে মেহেদী ওই বিদ্যালয়ের একই শ্রেণিতে পড়াশুনা করার সুবাদে ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দেন। প্রেম প্রস্তাব রাজি না হওয়ায় স্কুলছাত্রীর ওপর ক্ষিপ্ত হন বখাটে মেহেদী। শুক্রবার রাতে প্রতিবেশীদের সাথে গোলবুনিয়া গ্রামে পূজা মন্ডপে স্কুলছাত্রী পূজা দেখতে যান। পূজা দেখে নানা বাড়ি ফেরার পথে ওৎ পেতে থাকা বখাটে মেহেদী স্কুলছাত্রীকে মুখ চেপে ধরে একটি বাগানের মধ্যে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

এদিকে ধর্ষণের ঘটনাটি পারিবারিকভাবে জানাজানি হলে বখাটে মেহেদী ও তার পরিবার ধামাচাপা দেয়ার চেষ্টা করে। ধর্ষিতার নানা লাল মিয়াকে এ নিয়ে বাড়াবাড়ি না করার জন্য মেহেদী হুমকি প্রদান করেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে ধর্ষক মেহেদীর বাবার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি কিছুই জানি না। টিউমার অপারেশন পর আমি খুলনা হাসপাতালে চিকিৎসাধীন আছি। তবে ছেলের অপকর্মের দায়ভার আমি নেব না।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম তারিকুল ইসলাম জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন