১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম

প্যারিসে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে নেইমারকে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪৩ অপরাহ্ণ, ১৫ জুন ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: নিজ দেশ ব্রাজিলে করোনা পরিস্থিতির ভয়াবহতা কাটিয়ে প্যারিসে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন পিএসজি তারকা নেইমার। শনিবার থেকে ফ্রান্স তার সকল বর্ডার খুলে দিয়েছে। আসন্ন চ্যাম্পিয়ন্স লিগকে সামনে রেখে খুব শিগগিরই প্রস্তুতি শুরু করতে যাচ্ছে প্যারিসের জায়ান্টরা। তবে স্থানীয় একটি গণমাধ্যম সূত্রমতে জানা গেছে প্যারিসে ফিরলেও নেইমারকে অনুশীলনে ফেরার আগে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হতে পারে।

করোনাভাইরাসে সবচেয়ে বেশি আক্রান্ত দেশগুলোর মধ্যে ব্রাজিল অন্যতম। আর উচ্চ ঝুঁকিসম্পন্ন দেশগুলোর থেকে কোনো নাগরিক ফ্রান্সে আসলে সরকারের নির্দেশনা অনুযায়ী দুই সপ্তাহের কোয়ারেন্টাইনে থাকতে হবে। আগামী ২১ জুন ফ্রান্সে ফিরে পরের দিনই অনুশীলন শুরু করার পরিকল্পনা করেছিলেন নেইমার। তবে বর্তমান পরিস্থিতিতে এবং সম্ভাব্য কোয়ারেন্টাইন নির্দেশনার কারণে নেইমার তার সফরের তারিখ পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন।
এপ্রিলের শেষে লিগ ওয়ান মৌসুমে বাতিলে ঘোষণা দিয়ে পিএসজিকে চ্যাম্পিয়ন নির্বাচিত করা হয়। তবে পিএসজি এখনো চ্যাম্পিয়ন্স লিগে টিকে রয়েছে। ফরাসি ঘরোয়া ট্রান্সফার উইন্ডো সোমবার থেকে খুলে দেয়া হচ্ছে। যে কারণে পিএসজিতে নেইমারের ভবিষ্যত নিয়েও আরো একবার জল্পনা কল্পনা শুরু হয়ে গেছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন