২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

প্রকাশ্যে পুলিশ পেটালো ছাত্রলীগ সভাপতির ভাই, অত:পর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, ১১ জুলাই ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: পুলিশ পেটানোর অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমেদের ছোট ভাই রাসেল আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (১১ জুলাই) সকালে পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। এর আগে শুক্রবার রাতে দড়ি বাঞ্ছারামপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ৮ জুলাই বাঞ্ছারামপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. ওমর ফারুক এক আসামির বাড়িতে মামলার তদন্তে যাচ্ছিলেন। পথিমধ্যে বাঞ্ছারামপুর শহরের ইসলামী হাসপাতাল মোড়ে আসলে রাসেল আহমেদ ও তার সহযোগীরা ওই এএসআই’র পথরোধ করেন। একপর্যায়ে এএসআই মো. ওমর ফারুককে অশ্লীল ভাষায় গালিগালাজ করে মারধর করেন তারা। পরে স্থানীয় লোকজন পুলিশের এই কর্মকর্তাকে রক্ষা করেন।

এ বিষয়ে এএসআই ওমর ফারুক বলেন, ‘মোটরসাইকেল থামিয়ে পথরোধ করে রাসেল সন্ত্রাসী স্টাইলে আমাকে মারধর করেছে। তাকে মামলা দিয়ে আজকে চালান করা হয়েছে।’

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহ উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে সংবাদকর্মীদের বলেন, ‘এএসআইকে মারধর করার ঘটনায় তাকে গ্রেপ্তার করে চালান করা হয়েছে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন