২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

প্রতিমা বিসর্জন দেওয়ার পর মদপানে ২ জনের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫৭ অপরাহ্ণ, ১৬ অক্টোবর ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> নওগাঁর মান্দা ও ধামইরহাট উপজেলায় মদপান করে দুইজনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার শারদীয় দুর্গোৎসবের দশমীর প্রতিমা বিসর্জন দেওয়ার পরে তারা মদপান করে মারা যান বলে পুলিশ জানিয়েছে।

মদপানে মৃতরা হলেন- মান্দা উপজেলার উপজেলার কুড়কুচি গ্রামে ধীন্দ্রেনাথ দাসের ছেলে বিনয় চন্দ্র দাস (৪৫) এবং ধামইরহাট উপজেলার বস্তাবর গ্রামের জগেন পাহানের ছেলে নিতিশ পাহান (২৫)।

এ বিষয়ে ধামইরহাট উপজেলার মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান সাংবাদিকদের জানান, শুক্রবার সন্ধ্যায় প্রতিমা বিসর্জন দিয়ে বিনয় চন্দ্র দাস মদ্যপ অবস্থায় নদীর পাড়ে বেরী বাঁধের ওপর বসে ছিলেন। এরপর তিনি আর রাতে বাড়িতে ফিরে যাননি। আজ শনিবার সকালে বাড়ির পাশের একটি ডোবায় তার লাশ ভাসতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

অপরদিকে ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা সাংবাদিকদের জানান, নিতিশ পাহান আদিবাসী সম্প্রদায়ের। তিনি গতকাল শুক্রবার মদ্যপ অবস্থায় বাড়ি ফেরার সময় ভ্যান উল্টে আহত হন। এ সময় এলাকাবাসী তাকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে রাত ৩টার দিকে তিনি মারা যান।

মান্দা ও ধামইরহাট উপজেলায় মদপানে দুই জনের মৃত্যুর ঘটনায় থানায় দুটি পুথক ইউডি মামলা দায়ের করা হয়েছে। আর দুই পরিবারের পক্ষ থেকে কোনো আপত্তি না থাকায় মুচলেকা নিয়ে ময়নাতদন্ত না করেই লাশ দুটি সৎকার করার জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন