২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করে ফেসবুকে অপপ্রচার: মামলা নেয়নি ওসি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১১ অপরাহ্ণ, ২৬ অক্টোবর ২০১৮

বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার করার ঘটনায় মামলা না নেওয়ার অভিযোগ উঠেছে বরিশালের উজিরপুর মডেল থানার বিতর্কিত ওসি শিশির কুমার পালের বিরুদ্ধে। এ ঘটনায় স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিন মোল্লা জানান, গত কয়েকদিন পূর্বে আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়েদুল কাদের ও প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয়ের ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে অপপ্রচার করে ওই ইউনিয়নের যুগিহাটী গ্রামের মৃত গোলাম মোস্তফা হাওলাদারের পুত্র সৌদি প্রবাসী বিএনপি নেতা শাহে আলম ওরফে কালু।

সে (শাহে আলম) তার “আলম আলম” নামের একটি ফেসবুক আইডি থেকে বিভিন্ন অশ্লীল ছবির সাথে ফটোশপ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংযুক্ত করে ফেসবুকে ছড়ায়। বিষয়টি তিনি (জালাল মোল্লা) সহ অন্যান্য নেতাকর্মীরা শোলক গ্রামের ইসমাইল নামক এক যুবকের প্রথমে ফেসবুকে দেখতে পায়।

পরবর্তীতে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হালিম, আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীনসহ দলীয় অন্যান্য নেতাদের জানানো হয়।

শোলক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হালিম, আওয়ামীলীগ নেতা দীলিপ চন্দ্র দাস, জয়নাল আবেদীন বেপারীসহ একাধিক নেতারা ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা বিষয়টি দেখে সকল তথ্য প্রমান নিয়ে থানায় মামলা দায়ের করতে গেলেও ওসি শিশির কুমার পাল সারাদিন বসিয়ে বিভিন্ন তালবাহানা করে মামলা নেয়নি।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ শিকদার বাচ্চু জানান, বিষয়টি আমি মোবাইল ফোনে জানতে পেরেছি। তবে থানা পুলিশ কেন মামলা নেয়নি সেই বিষয়ে খতিয়ে দেখা হবে।

উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল জানান, এরকম কোন অভিযোগ আমার কাছে আসেনি।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন