২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

প্রধানমন্ত্রীর নির্দেশ ভাঙনরোধে দ্রুত পদক্ষেপ নেয়া হচ্ছে: জাহিদ ফারুক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, ২৫ মার্চ ২০১৯

অনলাইন ডেস্ক :: এবারের বর্ষায় নড়িয়ায় নদী ভাঙতে দেয়া হবে না বলে মন্তব্য করে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশ ভাঙনরোধের প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে।

তিনি বলেন, গরিব মানুষের জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই শেখ হাসিনা গরিব মানুষদের রক্ষার জন্য সর্বাধিক গুরুত্ব দিয়ে পদ্মার ডানতীর রক্ষা বাঁধের কাজের অগ্রগতির সার্বিক খোঁজ-খবর রাখছেন।

সোমবার সকাল সাড়ে ১০টায় শরীয়তপুরের মুলফৎগঞ্জ এলাকায় পদ্মার ডানতীর রক্ষা বাঁধের কাজের অগ্রগতি পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, জনগুরুত্বপূর্ণ কাজের মধ্যেও এই কাজটিকে সর্বাধিক তদারকির মাধ্যমে নড়িয়ার ভাঙন রোধের প্রয়োজনীয় পদক্ষেপ নিতেও প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। এছাড়াও সঠিক সময়ে কাজ করার জন্য ঠিকাদারসহ সংশ্লিষ্ট সবাইকে সুষ্ঠু মনিটরিংয়ের মাধ্যমে কাজের গতি বৃদ্ধির নির্দেশনাও দিয়েছেন প্রধানমন্ত্রী।

মন্ত্রী এলাকাবাসীকে সার্বিক সহযোগিতার মাধ্যমে বাঁধের কাজকে দ্রুত এগিয়ে নিয়ে যেতে সহযোগিতার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, উন্নয়ন, মাহমুদুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী একেএম ওয়াহেদ উদ্দিন, টাস্কফোর্স প্রধান, কাজী তোফায়েল, বেঙ্গল গ্রুপের ভিসি মো. জসিম উদ্দিন, শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহের, শরীয়তপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী প্রকাশ কৃষ্ণ সরকার, অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকনসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন