২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

প্রধানমন্ত্রী দেশের শিক্ষাক্ষেত্রে যুগান্তকারী পরির্বতন এনেছেন: খান মামুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫৪ অপরাহ্ণ, ২২ মার্চ ২০২৩

প্রধানমন্ত্রী দেশের শিক্ষাক্ষেত্রে যুগান্তকারী পরির্বতন এনেছেন: খান মামুন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বিশিষ্ট সমাজসেবক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ বরিশাল মহানগর শাখার যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবর্তমানে তার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের লক্ষে নিরলস কাজ করে যাচ্ছেন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের সকল স্তরের উন্নয়নের পাশাপাশি আলোকিত জাতি গড়ে তুলতে নানামুখী কার্যক্রম গ্রহণের মাধ্যমে শিক্ষাক্ষেত্রে যুগান্তকারী পরিবর্তন এনেছেন প্রধানমন্ত্রী।

বরিশাল সিটি কর্পোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের সারগদী রুপাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খান মামুন আরও বলেন, বরিশাল সদর আসনের সংসদ সদস্য পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম এমপি প্রথমবার নির্বাচিত হয়ে বিগত চার বছরে অবহেলিত এই বরিশাল সদর ৫ আসনের এলাকার যত উন্নয়নমূলক কাজ করেছে। তা এর আগের কোন সাংসদই করে দেখাতে পারেনি। তাই দেশের স্বার্থে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগের পাশে থাকতে হবে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি জাহিদ ফারুক শামীমকে পুনরায় নির্বাচিত করতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর বাংলাদেশকে বিশ্বের বুকে পৃথকভাবে পরিচিতি করছেন। একজন শিক্ষা বান্ধব প্রধানমন্ত্রী তার যুগোপযোগী কার্যক্রম গ্রহণের মাধ্যমে দেশে শিক্ষার ব্যাপক অগ্রগতি ও সক্ষমতা অর্জন করেছেন, যা দেশের অর্থনীতির ভিতকে মজবুত ও টেকসই করে তুলেছে।

বরিশাল সিটি কর্পোরেশন এর ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও ম্যানেজিং কমিটির সভাপতি এনামুল হক বাহারের সভাপতিত্বে ১৩৭ নম্বর সাগরদী রুপাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন করেন বরিশাল সদর উপজেলা শিক্ষা অফিসার ফয়সাল জামিল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ছাত্রলীগের বরিশাল মহানগর শাখার সাবেক সভাপতি মো. জসিম উদ্দিন, বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মাহিদুর রহমান মাহাদ, মহানগর ছাত্রলীগ নেতা মেহেদী হাসান, ২৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রিন্স সরদারসহ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিনারা আক্তার, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি এবং সহকারী শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

এসময় উপস্থিত শিক্ষার্থী সহ তাদের অভিভাবকবৃন্দের মাঝে বরিশাল সদর ৫ আসনের সংসদ সদস্য পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম এমপি’র সৌজন্যে পবিত্র মাহে রমজানের সময়সূচি ক্যালেন্ডার বিতরণ করে বরিশাল মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন