২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

প্রবীণ শিক্ষক মোজাম্মেল হকের মৃত্যু: শিক্ষাঙ্গনে শোক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩৩ অপরাহ্ণ, ০১ মার্চ ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান) বরিশাল আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক এবং মহাবাজ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক (অবসরপ্রাপ্ত) মোজাম্মেল হক ইন্তেকাল করেছেন (ইন্নাইল্লাহি ওয়া ইন্না ইল্লাহি রাজিউন)। গতকাল ২৮ ফেব্রুয়ারি রাত সাড়ে ৭ টার সময় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। এই শিক্ষক নেতার মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি এক ছেলে এক মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শিক্ষক মোজাম্মেল হকের মৃত্যুতে বরিশালের শিক্ষাঙ্গনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সুশীল মহল গভীর শোকপ্রকাশ করেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, এই শিক্ষকের দুটি জানাজা বরিশাল শহরে অনুষ্ঠিত হওয়ার পরে মরদেহ নিজ গ্রাম বাকেরগঞ্জে নিয়ে যাওয়া হয়। সেখানের তাঁর মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়েছে।

বরিশালের সিএন্ডবি রোড কাজীপাড়ার আল মামুন জামে মসজিদে সকাল সাড়ে ১০টার প্রথম এবং সদর রোডে দ্বিতীয় জানাজা বেলা ১১টার দিকে অনুষ্ঠিত হয়।

এখানে তাকে শেষ শ্রদ্ধা জানান বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান) আঞ্চলিক কমিটির নেতা প্রধান শিক্ষক সিকদার মু: শফিউল আজম, প্রধান শিক্ষক মো: হারুন অর রশিদ, বাংদেশ কলেজ বিশ্ববিদ্যালয় সমিতির বিভাগীয় কমিটির আহবায়ক অধ্যাপক মো: জলিলুর রহমান, সদস্য সচিব অধ্যক্ষ মো: মশিউর রহমান, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির মহানগর কমিটির সভাপতি অধ্যক্ষ মো: হানিফ হোসেন তালুকদার, বাকশিস নেতা অধ্যাপক মো: মোছাদ্দেক হোসেন, অধ্যাপক মো: শফিকুল ইসলাম, স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি অধ্যাপক মো: মিজানুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো: মামুন আর রশিদ, বাংলাদেশ শিক্ষক সমিতির আঞ্চলিক কমিটির প্রধান উপদেষ্টা দাস গুপ্ত আশিষ কুমার, সভাপতি অধ্যক্ষ মো: ফরিদুল আলম, সাধারণ সম্পাদক তোফায়েল আহম্মেদ, অফিস সহকারি কর্মচারি সমিতির বরিশাল বিভাগীয় কমিটির সভাপতি জিয়া শাহীন, জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ আহম্মেদ, পেশাজীবী সংগঠনের নেতা আনোয়ার জাহিদ ও অ্যাডভোকেট হিরন কুমার দাস মিঠু প্রমুখ।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন