২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

প্রার্থী হওয়ায় ছাত্রলীগ নেতাকে পেটালেন যুবলীগ নেতাকর্মীরা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, ২৩ মার্চ ২০২৩

প্রার্থী হওয়ায় ছাত্রলীগ নেতাকে পেটালেন যুবলীগ নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: নাটোরের সিংড়ায় চৌগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোর্ত্তজা মো. জামি ওরফে জজ ও স্থানীয় আওয়ামী লীগকর্মী রুহুল আমিনকে বেধড়ক পিটিয়ে আহত করেছেন আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীরা।

বুধবার সন্ধ্যায় চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এই হামলার ঘটনা ঘটে। এদিকে ঘটনাস্থল থেকে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি গোলাম রাব্বানী মিঠুন নামে একজনকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার বিকাল ৪টায় চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান লিখন এবং চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলার উপস্থিতিতে যুবলীগের বর্ধিত সভা শুরু হয়।

বর্ধিতসভা চলাকালে ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী হওয়াকে কেন্দ্র করে হঠাৎ কার্যালয়ের বাহিরে হট্রগোল শুরু হয়। একপর্যায়ে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সুমনের নেতৃত্বে ১৫ থেকে ২০ নেতাকর্মী লোহার রড দিয়ে সাবেক ছাত্রলীগ নেতা মোর্ত্তজা মো. জামি ওরফে জজ ও আওয়ামী লীগ কর্মী রুহুল আমিনকে বেধড়ক পিটুনি দেয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ বিষয়ে অভিযুক্ত ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সুমনের মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান লিখন বলেন, ঘটনাটি বর্ধিত সভার বাহিরে ঘটেছে। তবে আপাতত ওই ইউনিয়নের বর্ধিতসভা স্থগিত ঘোষণা করা হয়েছে। চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাব হোসেন জিন্নাহ বলেন, ইউনিয়ন যুবলীগের প্রার্থী হওয়ায় তাদের দুজনকে অন্যায়ভাবে মারপিট করা হয়েছে। ইউনিয়নে সাধারণ নেতাকর্মীদের ওপর প্রতিনিয়তই নির্যাতন, অন্যায় ও অত্যাচার চালানো হচ্ছে। সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের বিচার দাবি করেন।

চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা বলেন, আমি শারিরীকভাবে অসুস্থ। আর ঘটনাটি আওয়ামী লীগ কার্যালয় থেকে প্রায় ৭০০ ফিট দূরে ঘটেছে। সেখানে কি ঘটেছে আমার জানা নেই।

সিংড়া থানার ওসি মিজানুর রহমান বলেন, ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে সেখানে এক পক্ষের হামলায় দুজন আহত হয়েছেন। এখন পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করা হয়েছে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন