১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

প্রিয় সুস্থ হয়ে উঠুন দোয়া শ্রদ্ধা ভালোবাসা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, ৩০ নভেম্বর ২০২০

শিব্বির দেওয়ান, বিশেষ প্রতিবেদক:: কমলনগরের জাঙ্গালিয়া ইউনিয়নের কৃর্তিসন্তান অপরিচিত মুখ স্বল্প সময়ে কর্মগুণে পরিচিত হয়ে উঠা প্রিয় মুখ মানবতাবাদী উদার-গণতান্ত্রিক প্রেরণার প্রতিচ্ছবি আবুল কালাম আজাদ। করোনা পজেটিভ হয়ে চট্টগ্রাম আগ্রাবাদ মা শিশু জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। জ্বর আর ব্যাথায় নত হয়ে শুয়ে আছেন। যে মহান মহতি করোনা সংকটে নিজের আবাসভূমি কমলনগরে মায়াভরা ক্ষুধার্ত মুখে খাদ্য তুলে দিতে মানবতার বিপদশঙ্কুল মুহূর্তে লড়ে গেছেন বীরের মত। চেষ্টা করেছেন সাধ্য মত মানুষ মানবতার জন্য কিছু করতে। করতে পেরেছেন ও বটে। সেবা দানে করোনা সংকটে শ্রেষ্ঠত্বের দাবিদারে হয়েছেন প্রশংসায় প্রঞ্চমুখ।

করোনা প্রতিরোধে সচেতন ছিলেন। নিয়ম ধারায় জীবন ধারন করেছেন। বিপদ বলে আসে না। তাই আজ বিপদের মুখোমুখী। গণসচেতনতা গড়ে তুলতে সর্বমহলে মাস্ক বিতরণ করেছেন। চিকিৎসক ও সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ করেছেন। নিজের সবটুকু দিয়ে সেবা করেছেন কমলনগরের প্রত্যন্ত অঞ্চলে। করোনা প্রতিরোধে যিনি নিজে ছিলেন সচেতন সেই তিনি আজ করোনার মুখোমুুখি।

মহান আল্লাহ’র পরীক্ষায় অবতীর্ণ। দোয়া রহিল সুস্থতা কাম্য এই মানবতা ভাবুক মহতির জন্য। হঠাৎ মেঠোফোনে কল বেসুরা গলা। যেন দম বন্ধ হওয়ার উপক্রম। আমি আজাদ খুবই অসুস্থ। দোয়া করো।

হে মহান রাব্বুল আল আমিন তাকে শেফা দান করুন। সুস্থ হয়ে মানবতার কল্যাণে কাজ করার সুযোগ দিন।
হে প্রিয় সুস্থ হয়ে উঠুন আপনার স্নেহধন্য অনুজেরা আপনার সুস্থতায় দোয়া কামনায় প্রার্থনারত।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন