২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

প্রেমিকার সাথে রাত কাটাতে গিয়ে এসআই ধরা, অত:পর…

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:১২ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: নওগাঁর বদলগাছীতে প্রেমিকার সঙ্গে রাত কাটাতে গিয়ে গ্রামবাসীর হাতে আটক পুলিশ কর্মকর্তাকে নওগাঁ পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। গত রোববার দিবাগত রাতে উপজেলার কদমগাছী গ্রামে প্রেমিকার ঘর থেকে তাকে আটক করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বদলগাছী থানার এসআই মো. আরিফুল ইসলাম জয়পুরহাট জেলার জামালগঞ্জ এলাকার একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রেমিকাকে নিয়ে রোববার দিবাগত রাতে কদমগাছী গ্রামের একটি বাড়িতে রাত্রিযাপনের জন্য যায় তিনি। এ সময় গ্রামবাসী তাদেরকে ওই ঘরে আটকে রেখে। খবর পেয়ে থানান ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহম্মেদ ফোর্স নিয়ে এসআই আরিফুলকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় সোমবার এসআই মো. আরিফুল ইসলামকে থানা থেকে ক্লোজড করে নওগাঁ পুলিশ লাইনে নেওয়া হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ সাংবাদিকদের বলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এম এ মামুন খান চিস্তিকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত টিম গঠন করেছেন পুলিশ সুপার স্যার। আপতত তাকে নওগাঁ পুলিশ লাইনে ক্লোজড করে নেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন